করোনায় নিউইয়র্কে আরও ৩ বাংলাদেশির মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিউইয়র্কে বৃহস্পতিবার আরও তিন বাংলাদেশির মৃত্যু হয়েছে। এর আগে বুধবার এক দিনেই সর্বোচ্চ ১০ বাংলাদেশির মৃত্যু হয়। মৃত্যুর সংখ্যা কমে আসার পাশাপাশি করোনা আক্রান্ত অনেকেই সুস্থ হয়ে বাড়ি ফেরার আশায় আছেন। এরই মধ্যে বৃহস্পতিবার সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সাংবাদিক ফরিদ আলম। তার আগে ফিরেছেন চিকিৎসক আতাউল ওসমানী। আর মৃত্যুর সঙ্গে তিন সপ্তাহেরও বেশি সময় লড়াই করে সুস্থতার পথে রয়েছেন স্থানীয় টাইম টিভির কর্মকর্তা ইলিয়াস খসরু। সেই সঙ্গে নিউইয়র্ক পুলিশের বেশ ক’জন বাংলাদেশি বংশোদ্ভূত কর্মকর্তাও বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

নিউইয়র্কে বিপুল সংখ্যক বাংলাদেশি এই ভাইরাসে আক্রান্ত হয়ে শহরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। অনেকে চিকিৎসকের পরামর্শে হোম কোরেন্টাইনে থেকে ভাইরাসের বিরুদ্ধে লড়ছেন। হাসপাতালে চিকিৎসাধীন বেশ ক’জনের অবস্থা শঙ্কটাপন্ন। তাদের মধ্যে বাংলাদেশ সোসাইটির কর্মকর্তা বাকির আজাদের অবস্থা খুবই গুরুতর। কমিউনিটির প্রিয়মুখ বাকির আজাদের সুস্থতা চেয়ে ফেসবুকে অসংখ্য পোস্ট দেখা গেছে। নিউইয়র্কে এ পর্যন্ত ৫৪ বাংলাদেশি প্রাণ হারিয়েছেন করোনায়। আর যুক্তরাষ্ট্রে সব মিলিয়ে বাংলাদেশি মারা গেছেন ৫৭ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com