করোনায় সোনালী ব্যাংক কর্মকর্তার মৃত‌্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সোনালী ব্যাংক স্থানীয় কার্যালয়ের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. আতিকুর রহমান দোলন মারা গেছেন।

সোমবার (১৫ জুন) বিকেলে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত‌্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সোনালী ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান জাকির হোসেন খান ও আতিকুর রহমান দোলনের মামা আকতার হোসেন।

জাকির হোসেন খান সাংবাদিকদের জানিয়েছেন, আতিকুর রহমান সর্বশেষ গত ২৮ মে অফিস করেন। এরপর থেকেই তিনি অসুস্থ। বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু এক সপ্তাহ আগে তার জ্বর শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় মুগদা হাসপাতালে ভর্তি হন তিনি। সোমবার বিকেল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

আতিকুর রহমান দোলনের মামা আকতার হোসেন বলেন, সোমবার রাতে দক্ষিণ কমলাপুর কবরস্থানে কোয়ান্টাম ফাউন্ডেশনের সার্বিক তত্ত্বাবধানে তার (দোলন) জানাযা ও দাফন হয়েছে।

তিনি বলেন, এ মাসের প্রথম সপ্তাহে আতিকুর রহমানের বাবাও করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

প্রসঙ্গত, এখন পর্যন্ত সোনালী ব্যাংকের ৫ জন কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন। এছাড়া ১৪০ জন কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com