করোনা মোকাবিলায় সাংসদদের এক মাসের বেতন দেয়ার আহ্বান নিক্সনের

জাতীয় সংসদের সাড়ে ৩০০ সংসদ সদস্যের এক মাসের বেতন প্রধানমন্ত্রীর করোনা তহবিলে দান করার আহ্বান জানিয়েছেন ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।

মঙ্গলবার দুপুরে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ আহ্বান জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাংসদ নিক্সন জানান, তার নির্বাচনী এলাকার তিন উপজেলা ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন এলাকার জনগণের বড় একটি অংশ প্রবাসী। করোনা প্রভাবের শুরু থেকেই তিনি এলাকায় আসা সকল প্রবাসীদের মোবাইল নম্বর সংগ্রহ করে নিজে ফোন করে তাদের খোঁজ নিয়েছেন এবং অন্তত ১৪ দিন নিজ বাড়িতে অবস্থানের অনুরোধ জানিয়েছেন।

দরিদ্র ও হত দরিদ্রদের যাতে খাদ্যাভাব না হয় সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া খাদ্যদ্রব্যসহ নিজ তহবিল থেকে খাদ্যদ্রব্য বিতরণ করছেন। গত চারদিন ধরে প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে এ ত্রাণ বিতরণ করছেন তিনি।

এর আগে সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সনজেলা প্রশাসকের কার্যালয়ে প্রধানমন্ত্রীর সাথে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের ভিডিও কনফারেন্সে যোগ দেন।

পরে জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও পুলিশ প্রশাসনের সদস্যদের জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্কসহ বিভিন্ন সামগ্রী জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট হস্তান্তর করেন।

এসময় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক অতুল সরকার, সেনাবাহিনীর লেফট্যানেন্ট কর্নেল মাসুদ পারভেজ, পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, সিভিল সার্জন ডা. মো. সিদ্দিকুর রহমান, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলাম, পৌর মেয়র শেখ মাহাতাব আলী মেথু, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্ল্যা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com