খাবার নিয়ে বেদে পল্লীতে ইউএনও

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি নির্দেশনা অনুযায়ী ঘরে থাকা অসহায় ভাসমান ৬২ টি বেদে পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার সদর ইউএনও ও সদর থানার ওসি।

মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত তাদের ঘরে ঘরে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

ইউএনও পঙ্কজ বড়ুয়া বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে এখন ঘর থেকে বের না হওয়ার নির্দেশ দিয়েছে সরকার। এতে খেটে খাওয়া অনেক দুঃস্থ, অসহায় ও ভাসমান মানুষেরা বেকার হয়ে পরেছে। এজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে প্রকৃত হতদরিদ্রের খুঁজে বের করে তাদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে, যাতে করে কেউ খাদ্যে কষ্ট না করে।

তিনি আরও বলেন, এই সময় এই সম্প্রদায়ের পরিবারগুলো খুবই অসহায়, তারা ভাসমান হওয়াতে স্থানীয়দেন কাছ থেকে তেমন কোন সাহায্যে পাচ্ছে না।

সমাজের সকল বিত্তবানদের এই দুযোর্গের সময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

ত্রান বিতরণে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মুহাম্মদ সেলিম উদ্দিন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com