খুলনা কোয়াব: জিয়া সভাপতি, সোহান সম্পাদক

ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) খুলনা জেলা কমিটি গঠন করা হয়েছে। এতে বাংলাদেশ জাতীয় দলে খেলা ক্রিকেটার জিয়াউর রহমান জনিকে সভাপতি ও কাজী নুরুল হাসান সোহানকে নতুন কমিটির সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (১০ জুন) স্বাস্থ্যবিধি মেনে জেলা স্টেডিয়ামে খুলনার ক্রিকেটারদের অংশ গ্রহণে অনুষ্ঠিত হওয়া সভায় ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটির চারজন সহ-সভাপতি হলেন- সগির হোসেন পাভেল, রবিউল ইসলাম রবি, নাহিদুল ইসলাম ও আফিফ হোসেন ধ্রুব। চারজন যুগ্ম সম্পাদক মেহেদী হাসান মিরাজ, মেহেদী হাসান, শাহেদ আদনান ও আল ইমরান। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন অমিত মজুমদার, অফিস সম্পাদক আসলাম খান, সহ-অফিস সম্পাদক আরাফাত হোসেন, প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান সেতু, সহ-প্রকাশনা সম্পাদক নাসির উদ্দিন ও বিশ্বনাথ হালদার, সাংগাঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন রেজওয়ান কবির রুমি, সহ সম্পাদক রিয়াজুল করিম রিয়াজ ও রিজভী, ক্রীড়া সম্পাদক কামরান সানি, সহ-ক্রীড়া সম্পাদক মুশফিকুর রহমান মিরাজ ও মাসুম খান টুটুল, সমাজ কল্যাণ সম্পাদক রাজিবুল ইসলাম, সহ সম্পাদক মোসাদ্দেক ইফতেখার রাহী ও রায়হান উদ্দিন রোহান।

এছাড়া সদস্য হয়েছেন মারুফ জব্বার মুকুট, সৈয়দ শামীম হোসেন, আসলাম আলী, রাকিব আহমেদ রাজু, মাহমুদুজ্জামান, সাজ্জাদ হোসেন মুন ও প্রান্তিক নওরোজ নাবিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com