গাজীপুরে আইসোলেশনে ভর্তি ২

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, ৩ এপ্রিল ২০২০

গাজীপুরে অজ্ঞাতনামা নারীকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। এর আগে এক যুবককে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছিল। এছাড়া বিদেশফেরত ২৬ জনসহ ২১৩ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন। ছাড়পত্র পেয়েছে ১২৫ জন। গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, গাজীপুরের ভাওরাইদ এলাকা থেকে সর্দি, শ্বাসকষ্ট, গলাব্যথা, পাতলা পায়খানা রোগে আক্রান্ত অজ্ঞাতনামা এক নারীকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে। গতরাতে স্থানীয়দের খবরের ভিত্তিতে সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ওই নারী বর্তমানে করোনা আইসোলেশনে ভর্তি আছে। তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে করোনা পজিটিভ হয়েছে কিনা।

এদিকে, করোনা ভাইরাস সংক্রামণ ঠেকাতে বিভিন্ন সড়ক মহাসড়কে কাজ করে যাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সকাল থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা তাদের কার্যক্রম জোরদার করেছেন। বিনা কারণে ঘর থেকে বের হওয়া লোকজনকে র‌্যাবের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হচ্ছে।

কেএ/ডিএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com