গোপালগঞ্জে নতুন ১০ করোনা রোগী শনাক্ত

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১০ জন করোনা রোগ শনাক্ত হয়েছে।

এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২০০ জনে।

সোমবার (১ জুন) সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে মুকসুদপুর উপজেলায় ৩ জন, কোটালীপাড়া উপজেলায় ৩ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ২ জন, গোপালগঞ্জ সদর উপজেলায় ১ জন ও কাশিয়ানী উপজেলায় ১ জন রয়েছেন।

আক্রান্তদের বাড়িসহ আশা-পাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সঙ্গে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, মোট আক্রান্তদের মধ্যে একজন মারা গেছেন। অন‌্যদের মধ্যে ৯০ জন সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেও ১০৯ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ‌্য, এর আগে জেলায় ১৯০ করোনা রোগী শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক ডাক্তারসহ ৪৫ জন, কাশিয়ানী উপজেলায় ৫১ জন, গোপালগঞ্জ সদর উপজেলায় চার চিকিৎসকসহ ২৩ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৩২ জন ও কোটালীপাড়া উপজেলায় এক চিকিৎসক ও একজন নার্সসহ ৩৯ জন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com