চাঞ্চল্যকর তথ্য দিলেন রিয়া, ফেঁসে যাচ্ছেন বলিউডের ২৫ জন!

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যময় মৃত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করছে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, সম্প্রতি জিজ্ঞাসাবাদ চলাকালীন রিয়া ও সৌভিক বলিউডের বহু তারকাদের নাম বলেছেন।

বলিউডের বহু অভিনেতা, পরিচালক ও প্রযোজক এই মাদক চক্রের সঙ্গে জড়িত বলে দাবি করেছেন রিয়া। সম্প্রতি হওয়া বেশকিছু বলিউডের পার্টিতে মাদকের যোগান রাখা হয় বলেও তিনি জানিয়েছেন। প্রায় ২৫ জন বলিউড তারকার নাম করেছেন রিয়া এবং সৌভিক। প্রায় ১৮ থেকে ১৯ জনের নামও মুখে নিয়েছেন রিয়া। সেই সব ব্যক্তিরা অবশ্য রয়েছেন এনসিবির তালিকাতেও। তবে রিয়া কোন সূত্রে বা কীভাবে নামগুলি বলেছেন তা এখনও অজানা।

আগামী ১০-১২ দিনের মধ্যে বলিউডের এই তারকাদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে। রিয়া চক্রবর্তীর দাবি ছিল, কেদারনাথ ছবির সেটে নিয়মিত গাঁজা নিতেন সুশান্ত সিং রাজপুত।

রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানসিন্দে বলেন, ‘সুশান্তের জীবনে রিয়া আসার অনেক আগে থেকেই তিনি মাদক নিতেন। রিয়া এমনকি এও জানতেন যে ২০১৬-২০১৭ সালে কেদারনাথ এর শুটিং চলাকালীন তিনি নিয়মিত গাঁজা খেতেন। রিয়া তার জীবনে আসার পর তিনি মাদকাসক্ত হয়েছিলেন এমন নয়। চিকিৎসকের বারণ সত্ত্বেও সুশান্ত মাদক নিতেন।’

এনসিবিকে রিয়া জানিয়েছেন সুশান্ত সিং রাজপুত নিয়মিত গাঁজা নিতেন। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, রিয়া চক্রবর্তী তদন্তে এনসিবিকে যথেষ্ট সহযোগিতা করছেন। কিন্তু একই সঙ্গে তিনি বেশকিছু ব্যাপার এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন এবং ঘুরিয়ে উত্তর করছেন। রিয়া স্বীকার করেছেন যে তিনি বাড়িতে গাঁজার যোগান রাখতেন। সেই গাঁজা দীপেশ সাওয়ান্তকে দিয়ে আনাতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com