চীনের উপহার দেওয়া মাস্ক চিকিৎসকদের দেবে জাসদ

বন্ধুত্বের নিদর্শন হিসেবে জাতীয় সমাজতান্ত্রিক দলকে (জাসদ) ৫ হাজার মাস্ক দিয়েছে চীনের কমিউনিস্ট পার্টির আন্তর্জাতিক বিভাগ।

জাসদ জানিয়েছে, এসব মাস্ক করোনার ডাক্তার-নার্স-স্বাস্থ্যকর্মীদের কাছে পৌঁছে দেওয়া হবে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) জাসদের যুগ্ম সাধারণ আব্দুল্লাহিল কাইয়ূম ও দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন রাজধানীর বারিধারায় চীনা দূতাবাসের মি. ফেংসহ উপস্থিত কর্মকর্তাদের কাছ থেকে মাস্কের প্যাকেটগুলো গ্রহণ করেন।

জাসদের সভাপতি হাসানুল হক ইনু এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার, চীনের কমিউনিস্ট পার্টি, চীনের সরকার, চীনের জনগণের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, চীন নিজ দেশের করোনার বিরুদ্ধে যুদ্ধের পাশাপাশি করোনার বিরুদ্ধে যুদ্ধে বাংলাদেশসহ বিশ্বের জনগণ ও দেশগুলির পাশে দাঁড়িয়ে বৈশ্বিক দায়িত্ব পালন করছে।

তারা বলেন, চীন ও বাংলাদেশের বন্ধুত্ব সময়ের পরীক্ষায় উত্তীর্ণ এবং এই বন্ধুত্বপূর্ণ ও ভাতৃত্বপূর্ণ সম্পর্ক চিরদিন অটুট থাকবে। জাসদ এই মাস্কগুলি করোনার বিরুদ্ধে যুদ্ধে সামনের কাতারের যোদ্ধা ডাক্তার-নার্স-স্বাস্থ্যকর্মীদের কাছে পৌঁছে দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com