জাপা সবসময় দরিদ্রদের পাশে থাকবে: জিএম কাদের

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, গণমানুষের দল হিসেবে জাতীয় পার্টি সবসময় হতদরিদ্র মানুষের পাশে থাকবে।

বুধবার (২০ সমে) নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জে কাঞ্চন পৌরচত্বরে জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও শিল্পপতি সাইফুল ইসলামের উদ্যোগে সাধারণ মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, আমাদের নেতা-পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ প্রতিটি দুর্যোগে সাধারণ মানুষের পাশে ছিলেন। আমরাও তার আদর্শে অনুপ্রাণিত হয়ে খেটে খাওয়া মানুষের পাশে থাকবো। সংসদে ও রাজপথে গণমানুষের কথা বলবে জাতীয় পার্টি।

এ সময় জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ, প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয় ও মনিরুল ইসলাম মিলন, প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, কেন্দ্রীয় সদস্য মহিবুর রহমান, যুবনেতা জিল্লুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com