টাকার জন্য ভাইকে খুন!

বাবা নারায়ণ ঘোষের ব্যবসা প্রতিষ্ঠান ‘জীবন ফুড ফ্যান্টাসি’-তে কাজ করেন দুই ভাই জীবন চন্দ ঘোষ ও রাজীব চন্দ্র ঘোষ। গত ৭ মে সন্ধ্যায় বড় ভাই জীবন ঘোষের কাছে ১০০ টাকা চান ছোট ভাই রাজীব ঘোষ। কিন্তু টাকা না দিয়ে ক্ষিপ্ত হয়ে জীবনকে ইট দিয়ে আঘাত করেন রাজীব। ঘটনাস্থলে জীবনের মৃত্যু হয়। রাজধানীর উত্তর মুগদার ‘জীবন ফুড ফ্যান্টাসি’ নামক দোকানের ভেতরে এ ঘটনা ঘটে।

শনিবার (৯ মে) ঢাকা মহানগর হাকিম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এসব কথা জানান রাজিব।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রাহিদুল ইসলাম জানান, এ ঘটনায় তদন্তে রাজিব চন্দ্র ঘোষের অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ হলে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তিনি হত্যার ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেন। এরপর রাজিবকে আটক করে আদালতে প্রেরণ করলে হত্যার সঙ্গে নিজের জড়িত হওয়ার কথা স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

রাহিদুল জানান, দুই ভাই মিলে দোকানটি চালাতেন। প্রতিদিন হাত খরচ হিসেবে জীবন চন্দ্র ঘোষ ছোট ভাই রাজিবকে ৫০ টাকা দিতেন। ঘটনার দিন ছোটভাই ৫০ টাকার পরিবর্তে ১০০ টাকা দাবি করায় দুই ভাইয়ের মধ্যে তর্কাতর্কি ও হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে জীবন চন্দ্র দোকানের মেঝেতে পড়ে যান। এ সময় রাজিব দোকানের মধ্যে থাকা ইট দিয়ে জীবনের মাথায় কয়েকটা আঘাত করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় জীবনের। এরপর দোকান বন্ধ করে বাসায় চলে যান রাজিব।

সবুজবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার রাশেদ হাসান জানান, ৭ মে উত্তর মুগদার জীবন ফুড ফ্যান্টাসি নামের একটি রেস্টুরেন্ট থেকে জীবন চন্দ্র ঘোষের লাশ উদ্ধার করা হয়। নিহতের বাবা বাদী হয়ে ওই দিনই মুগদা থানায় একটি হত্যা মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com