ঢাকা-৫ আসনে স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ

রমজানে দিনমজুর, খেটে-খাওয়া ও সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণ।

রোববার (১০ মে) ঢাকা-৫ আসনের ডেমরা থানার ৬৬ নম্বর ওয়ার্ডের ডগাইর এবং বড়ভাঙ্গা এলাকায় ইফতার বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন।

করোনাভাইরাসের প্রভাব পড়েছে গোটা দুনিয়ায়। এর মধ্যেই শুরু হয় পবিত্র রমজান মাস। এই সময়টাতে বিপাকে পড়েছেন অসহায়, কর্মহীন, রিকশাচালক ও নিম্ন আয়ের মানুষ। তবে এই সংকটকালীন এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন কামরুল হাসান রিপন। রমজানের প্রথম দিন থেকেই ইফতার বিতরণ কর্মসূচি চালিয়ে যাচ্ছেন তিনি।

এরই ধারাবাহিকতায় ঢাকা-৫ আসনের দুটি স্পটের কর্মহীন ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন রিপন।

ইফতার বিতরণ কর্মসূচি প্রসঙ্গে কামরুল হাসান রিপন বলেন, স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিমের নির্দেশে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ কর্মসূচি চলছে। দেশরত্ন শেখ হাসিনার সোনার বাংলায় একজন মানুষও যেন না খেয়ে থাকে সেজন্য আমরা এই কর্মসূচি গ্রহণ করেছি।’

ইফতার বিতরণ কর্মসূচিতে সহযোগিতা করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ জাফর আহমেদ মামুন, পারভেজ হোসেন, নাদিম খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com