তেলেগু পরিচালকের সিনেমায় সালমান!

টেম্পার’, ‘পোকিরি’র মতো জনপ্রিয় তেলেগু সিনেমার পরিচালক পুরি জগন্নাথ। এবার এই নির্মাতার পরিচালনায় কাজ করবেন বলিউড সুপারস্টার সালামান খান।

বর্তমানে ‘ফাইটার’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত পুরি জগন্নাথ। এতে অভিনয় করছেন বিজয় দেবরকোন্ডা ও অনন্যা পান্ডে। সিনেমাটির হিন্দি সংস্করণের পরিবেশনায় রয়েছেন করন জোহর। শোনা যাচ্ছে, এটির পর আরো একটি প্যান-ইন্ডিয়া সিনেমার কাজ শুরু করবেন পুরি জগন্নাথ। এতেই সালমান খানকে নিতে চাইছে এই নির্মাতা।

জানা গেছে, এরই মধ্যে সালমানকে চিত্রনাট্য শুনিয়েছেন তিনি। ‘দাবাং’ অভিনেতা চিত্রনাট্য পছন্দও করেছেন। লকডাউন শেষ হলেই এই বিষয়ে বিস্তারিত আলোচনা করবেন তারা।

তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

সালমান খানের পরবর্তী সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। এতে এই অভিনেতার বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি। আরো আছেন— জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। পরিচালনা করছেন প্রভুদেবা। ‘ওয়ান্টেড’, ‘দাবাং-থ্রি’র পর এই নির্মাতার সঙ্গে এটি সালমানের তৃতীয় সিনেমা। ঈদুল ফিতর উপলক্ষে ২২ মে এই সিনেমা মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের কারণে তা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com