দেবের সঙ্গে জন্মদিন কাটালেন রুক্মিনি

টেবিলের ওপরে রাখা তিনটি কেক। তার পাশে দাঁড়িয়ে আছেন টলিউড অভিনেতা দেব, রুক্মিনি মৈত্র ও তার মা। তিনজনের চোখে-মুখে স্মিত হাসির ঢেউ খেলে যাচ্ছে।

রুক্মিনি মৈত্র তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেশ কটি স্থিরচিত্র পোস্ট করেছেন। তার একটিতে এমন দৃশ্য দেখা যায়। গতকাল (২৭ জুন) ছিল রুক্মিনির জন্মদিন। মা ও প্রেমিক দেবকে নিয়ে ছোট পরিসরে বিশেষ দিনটি উদযাপন করেন এই অভিনেত্রী।

রুক্মিনি ছবির ক্যাপশনে লিখেছেন—আমার প্রিয় মানুষদের প্রতি চিরকৃতজ্ঞ। সবসময় মাকে আমার কাছে ধরে রাখি। আমার জন্মদিন আমাদের জন্য উদযাপন করি, কখনো শুধু আমার জন্য না।

শুভশ্রীর সঙ্গে বিচ্ছেদের পর রুক্মিনি মৈত্রর প্রেমে মজেন দেব। মডেল হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রুক্মিনি। বড় পর্দায় অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি। তবে দেবের হাত ধরেই বড় পর্দায় পা রাখেন রুক্মিনি।

২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে সিনেমায় অভিষেক ঘটে রুক্মিনির। এরপর ‘ককপিট’ ও ‘কবীর’ সিনেমায় অভিনয় করেন তিনি। এই তিনটি সিনেমাতেই দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com