নেজামীর মৃত্যুতে চরমোনাই পীরের শোক

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম শোক প্রকাশ করেছেন।

সোমবার (১১ মে) রাতে এক শোকবাণীতে চরমোনাই পীর বলেন, প্রখ্যাত ও শীর্ষইসলামী চিন্তাবিদ, ঈমানী সব আন্দোলনের পুরোধা ব্যক্তিত, মাওলানা নেজামী বহু গুণে গুণান্বিত ছিলেন।

তিনি বলেন, মাওলানা আব্দুল লতিফ নেজামী ছিলেন একজন দেশপ্রেমিক ও ইসলামী নেতা। দেশ ও ইসলাম ও মানবতার যে কোন দুর্দিনে তিনি সর্বদা সজাগ ছিলেন। বর্তমানে তার মতো যোগ্য ও বিচক্ষণ রাজনীতিবিদের বড়ই প্রয়োজন ছিলো। যার অভাব দীর্ঘদিন অনুভূত হবে। আমি তার মাগফিরাত কামনা করছি।

পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন দলটির মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী ও সেক্রেটারী জেনারেল মাওলানা গাজী আতাউর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, উত্তর সভাপতি প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com