প্রধানমন্ত্রীর নথি জালিয়াতি: ডেসপাস শাখার রুবেল রিমান্ডে

প্রধানমন্ত্রীর কার্যালয়ের নথি জালিয়াতির মামলায় গ্রেপ্তার ডেসপাস শাখার রাইটার মো. রুবেলের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৯ মে) রুবেলকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও থানার ওসি শামীম উর রশীদ।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

তেজগাঁও থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার মুন্সি আব্দুর রাজ্জাক সাংবাদিকদের বিষয়টি জানিয়েছেন।

এর আগে ৮ মে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বহিষ্কৃত সহ-সভাপতি তরিকুল ইসলাম মুমিনসহ তিন জনের চার দিন করে রিমান্ডের আদেশ দিয়েছিল আদালত। রিমান্ড চলাকালে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফরহাদ ও বিনিয়োগ বোর্ডের কর্মচারী নাজিমউদ্দিন দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ের অফিস সহকারী ফাতেমাও গ্রেপ্তারের পর দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। দুদফা রিমান্ড শেষে মুমিনও আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। বর্তমানে এই চারজন কারাগারে রয়েছে।

জালিয়াতির এই ঘটনায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক-৭ মোহাম্মদ রফিকুল আলম বাদী হয়ে ৫ মে তরিকুল, প্রধানমন্ত্রীর কার্যালয়ের অফিস সহকারী ফাতেমা ও ফরহাদ নামে ৩ জনকে আসামি করে মামলা করেন। মামলায় তরিকুলকে ভোলা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com