প্রিয়াঙ্কার নতুন বাড়ির দাম ১৬২ কোটি টাকা

বলিউডের প্রিয়াঙ্কা চোপড়ার নাম মাঝে মাঝেই উঠে আসছে স্বজনপোষণ বিতর্কের মাঝে। কারণ এ নায়িকা বুঝিয়ে দিয়েছেন পারিবারিক প্রভাব ছাড়াও প্রতিষ্ঠা পাওয়া যায়। এখন তো তিনি রীতিমতো হলিউড তারকা। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন ও সম্পত্তি নিয়েও চর্চায় থাকেন প্রিয়াঙ্কা। সম্প্রতি তার নতুন বাড়ি নিয়ে আলোচনা শুরু হয়েছে। প্রিয়াঙ্কা ও নিক জোনাসের এই প্রাসাদের মতো বিলাসী বাড়িটি লস অ্যাঞ্জেলসে অবস্থিত। যার দাম ভারতীয় মুদ্রায় ১৪৪ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় সাড়ে ১৬২ কোটি টাকার বেশি। ৭টি শয়নকক্ষ ও ১১টি বাথরুমসহ তাদের বাড়িতে মজুত আধুনিক ও বিলাসী জীবনযাত্রার সব উপকরণ। বাড়িতে বসেই দেখা যায় মনোরম প্রাকৃতিক দৃশ্য।

মুভি থিয়েটার, জিমনেসিয়াম, বার, ইনডোর বাস্কেটবল কোর্ট ও সুইমিং পুল দিয়ে সাজানো নিক-প্রিয়াঙ্কার নতুন বাড়ি। এ ছাড়া একাধিক বিলাসবহুল গাড়ি আছে বাহন তালিকায়।

স্ত্রীকে একটি মার্সিডিজ মেব্যাক উপহার দিয়েছেন নিক। নায়িকার সংগ্রহে আরও আছে রোলস রয়েস গোস্ট, বিএমডব্লিউ ফাইভ সিরিজ, মার্সিডিজ এস ক্লাস, অডি কিউ সেভেন, ১৯৬৪ থান্ডারবার্ড, ১৯৬৮ ফোর্ড মাস্ট্যাং, শেভ্রোলে কামারো, কর্মা ফিস্কার ও ডজ চ্যালেঞ্জার আরটি। শোনা যায়, এই দম্পতির সম্পত্তির পরিমাণ ভারতীয় মুদ্রায় ৭৩৪ কোটি রুপি, বাংলাদেশি মুদ্রায় ৮২৮ কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com