বগুড়ায় স্কুল শিক্ষকের দু’পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা

প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত
বগুড়ায় স্কুল শিক্ষকের দু’পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা প্রকাশিত: ১১:২৯ পূর্বাহ্ণ, ৯ অক্টোবর, ২০২০

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: বগুড়ার সারিয়াকান্দিতে এক স্কুল শিক্ষকের দু’পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। দু’পায়ের রগ কাটা এবং মাথায় আঘাতপ্রাপ্ত ওই শিক্ষককে বৃহস্পতিবার (৮ অঅক্টোবর) অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাইফুল ইসলাম শফিকুল (৫৫) নামের ওই শিক্ষক সারিয়াকান্দি উপজেলার মাঝবাড়ী গ্রামের মৃত হাইতুল্যা প্রামানিকের ছেলে এবং গাবতলী উপজেলার দুর্গাহাটা বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, শফিকুল বুধবার সকালে তার বগুড়া শহরের নারুলীর বাসা থেকে বের হয়ে দুর্গাহাটা বালিকা বিদ্যালয়ে যান। সারাদিন তিনি দুর্গাহাটা এলাকাতেই ছিলেন। রাতে তিনি আর বাড়ি ফিরেনি। বৃহস্পতিবার ভোরে মাঝবাড়ী গ্রামের কয়েকজন ব্যক্তি মাছ ধরতে যাওয়ার পথে তালদহ মাঠে কাঁচা রাস্তার ওপর দু’পায়ের রগ কাটা এবং মাথায় আঘাতপ্রাপ্ত শফিকুলকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন।

সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর সহায়তায় শফিকুলকে উদ্ধার করে সারিয়াকান্দি উপজেলা স্বাাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঘটনাস্থল পরিদর্শনকারী সারিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব হাসান জানান, স্থানীয় বাসিন্দাদের কাছে সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি অজ্ঞান থাকায় এই হামলার প্রকৃত কারণ এবং হামলাকারীদের সম্পর্কে তেমন কিছু জানা যায়নি। তবে তার স্বজন ও বিদ্যালয় এলাকায় খোঁজ নেয়া হচ্ছে কারা এবং কী কারণে তার ওপর হামলা হলো। অপরাধীদের চিহ্নিত করা গেলে আটক করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com