বাঞ্ছারামপুরের গ্রামে র‌্যাব অভিযান, দুই মাদক কারবারি গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের গ্রামে অভিযান চালিয়ে কয়েকশ ক্যান বিয়ার ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃত দু’জন হচ্ছে ১১টি মামলার আসামি বাদল মিয়া (৩২) ও সবুজ আহম্মেদ (২৮)। র‌্যাব তাদের কাছে ৩৮৩ ক্যান বিয়ার ও ১২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ সাড়ে ৭ হাজার টাকা পেয়েছে।

শুত্রুবার (২৪ জুলাই) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে র‌্যাব-১৪’র ভৈরব ক্যাম্প।

বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামের দক্ষিণপাড়া থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বাদল মিয়া রূপসদী গ্রামের মোসলেম মিয়ার ছেলে ও সবুজ আহম্মেদ একই গ্রামের আক্কাস মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদে র‌্যাব-১৪’র ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাবের একটি দল শুক্রবার ভোর রাত ৫টার দিকে রূপসদী গ্রামে অভিযান চালিয়ে মাদক ও নগদ টাকাসহ এই দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ ঘটনায় বাঞ্ছারামপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব জানায়, বাদল মিয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বাঞ্ছারামপুর থানায় ১১ টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com