বেনাপোলের রঘুনাথপুরে আবারো ৭৬ কেজি গাজা উদ্ধার

বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর সীমান্তের সুমন হোসেন ও বকুল মিয়ার বাড়ি থেকে ৭৬ কেজি গাজা উদ্ধার করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (৫ অক্টোবর) দিনভর অভিযান চালিয়ে ভারত থেকে আসা গাঁজার এ চালানটি উদ্ধার করে। এসময় কাউকে আটক করতে না পারলেও দুই জনকে পলাতক আসামী দেখানো হয়েছে।

আসামীরা হলো রঘুনাথপুর গ্রামের আলীকদর এর ছেলে সুমন হোসেন ও সরবাংহুদা গ্রামের মিষ্টার এর ছেলে বকুল মিয়া। ৪৯ বিজিবি অধিনায়ক লে, কর্নেল সেলিম রেজা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

তথ্যমতে, পলাতক আসামী সুমন হোসেন এর রান্নাঘর থেকে ৪০ কেজি এবং বকুল মিয়ার বাড়ির কবুতরের ঘর থেকে ৩৬ কেজি গাজা উদ্ধার হয়। গাজা উদ্ধার করেন রঘুনাথপুর ক্যাম্পের নায়েব সুবেদার দেলোয়ার হোসেন ও হাবিলদার শান্তি মিয়ার নেতুত্বে বিজিবি সদস্যবৃন্দ।

রঘুনাথপুর এলাকা থেকে এর আগেও শত শত কেজি গাজা বিজিবি উদ্ধার করেছে ৷ এলাকার মাদক সম্রাটদের অধিকাংশের বাড়ী ভারতের সীমান্ত এলাকা ছাড়াও ভরত অভ্যন্তরে রয়েছে ৷

অসম‌র্থিত এক‌টি সুত্র জানায় গাজার এ চালান‌টির সা‌থে সরবাংহুদার আ‌নোয়া‌রের ছে‌লে বিল্লাল ও রঘুনাথপুর গ্রা‌মের সিরাজ এর ছে‌লে ফরহাদ হো‌সেন জ‌ড়িত থাক‌তে পা‌রে।

এব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মাদক মামলা দায়ের হয়েছে। থানার দায়িত্বরত কর্মকর্তা এ এস আই আলমগীর হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এআইআর/ডিএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com