রাজধানীতে অস্ত্র ও গোলাবারুদসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

রাজধানীর কদমতলী থানার এস আই কবির হোসেন এর সাহসিকতায় অস্ত্র ও গোলাবারুদসহ একাধিক মামলার আসামি গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক: গত ২৯ই জুন রোজ সোমবার বিকেল ৪:৩০ ঘটিকার সময় রাজধানীর কদমতলী থানাধীন এলাকার খানকা শরীফ রোড থেকে একাধিক মামলার আসামী (১) কাজী মোঃ সগির মিয়া (৩৫) পিতা- মোঃ কাজী মিজানুর রহমান, সাং বাকড়া নগর. থানা বাঞ্চারামপুর, জেলা বি-বাড়িয়া। এ/পি সাং ২০ /৯ পূর্ব মাদারটেক থানা সবুজবাগ, ঢাকা। (২) মোঃ শাহাজালাল (৩২) পিতা-মৃত ইসমাইল মিয়া, মাতা- অজুফা খাতুন, সাং জগন্নাথপুর, থানা বাঞ্চারামপুর, জেলা বি-বাড়ীয়া কে পয়েন্ট ৩২ মেড ইন ব্রাজিল রিভালবার ও ছয় রাউন্ড গুলিসহ হাতেনাতে গ্রেফতার করে কদমতলী থানার এস আই কবির হোসেন ও তার ফোর্স। তল্লাশী করা অবস্থায় আসামী ধরা পরার ভয়ে তার কমোড় থেকে রিভালবার বের করে এস আই কবির হোসেন’কে গুলি করার চেষ্টা করে।

কদমতলী থানার দক্ষ ও সাহসী এস আই কবির হোসেন ও তার সঙ্গীয় ফোর্সসহ ওই সময়ে তাকে অস্ত্র-গুলিসহ হাতেনাতে গ্রেফতার করে। এসময় তাদেরকে আসামী করে ডিএমপি, কদমতলী থানায় মামলা করা হয়। মামলা নং ৩৪, ধারা অস্ত্র আইন, ১৮৭৮ এর ১৯-এ। আসামী বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। এলাকাবাসী জানায়, এস আই কবির হোসেনের মতো সৎ, সাহসী ও দক্ষ পুলিশ অফিসার থাকলে সন্ত্রাসী ও চাঁদাবাজী পুরোপুরি নির্মূল হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com