রাজধানীতে পিকআপে করে সরবরাহ করা হচ্ছিল ফেনসিডিল!

রাজধানীর রমনা থানা এলাকায় অভিযান চালিয়ে এক হাজার বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।এসময় তাদের কাছ থেকে ফেনসিডিল বহনকারী একটি পিকআপ জব্দ করা হয়। আটককৃতরা হলেন- মনিরুজ্জামান ও মোহাম্মদ আলী।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) রমনা থানা এলাকার ইস্কাটন রোডের হলিফ্যামিলি হাসপাতালের সামনে ডিবি গুলশান বিভাগের একটি টিম অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

ডিবি গুলশান বিভাগের সহকারি কমিশনার (এসি) মাহবুবুল আলম জানান, গোপণ তথ্যের ভিত্তিতে হলিফ্যামিলি হাসপাতালের সামনের রাস্তায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেনসিডিলের চালানসহ দুইজনকে আটক করা হয়েছে। আটকরা যশোর জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা দামে সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে রমনা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি গুলশান বিভাগের সহকারি কমিশনার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com