রাজধানীর ৮ স্পটে ৭৫০ পরিবারে ত্রাণ দিলো সিপিবি (এম)

রাজধানীর আট স্পটে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) । করোনায় অসহায় মোট ৭৫০ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়।

মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সিপিবি (এম) রাজধানীর শান্তি নগর চৌরাস্তা, শাহজাহানপুর আমতলা, কমলাপুর টিটিপাড়া বস্তি, জুরাইন রেলগেইট, শ্যামপুর, ঢাকা ম্যাচ ফাক্টরি, কদমতলী রেললাইন বস্তি, ঢাকা ওয়াসা গেইটসহ মোট আটটি স্পটে এই খাদ্য সহায়ত সহায়তা দেওয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু ও পেঁয়াজ।

পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়রপ্রার্থী ডা. এম এ সামাদের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণকালে দলের কেন্দ্রীয় সদস্য বিজ্ঞানী সামছুল হক সরকার, মোস্তফা আল খালিদ বিন মাহমুদ, মাসুদুল আলম জয়, রফিকুল ইসলাম, তোবারক হোসেন, ঢাকা মহানগর কমিটির সদস্য রাসেল আহম্মেদ, আলাউদ্দীন, নারীনেত্রী জবা আখতার প্রমূখ উপস্থিত ছিলেন।

এম এ সামাদ বলেন, করোনায় অসহায় মানুষদের কী দুঃখ দুর্দশা, তা না দেখলে বুঝা যাবে না। বর্তমান পরিস্থিতিতে তারা কাজ করতে না পেরে জীবন-জীবিকার জন্য যুদ্ধ করছে। আর সরকারের লোকজন ত্রাণ চুরির মহোৎসবে মেতে উঠেছে। তিনি সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com