লকডাউনেই বিয়ে সারলেন অভিনেতা

করোনা মহামারির কারণে ভারতে এখন লকডাউন চলছে। এর মধ্যেই বিয়ে সারলেন মালায়ালাম অভিনেতা গোকুলা। দীর্ঘদিনের প্রেমিকা ধন্যকে বিয়ে করেছেন তিনি।

বৃহস্পতিবার (২৮ মে) কেরালার এরনাকুলামের একটি মন্দিরে এই জুটির বিয়ে হয়। বিয়েতে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ আত্মীয়রা উপস্থিত ছিলেন।

এদিকে লকডাউন থাকায় বিয়েতে কাউকে আমন্ত্রণ জানাতে পারেননি এই জুটি। তবে বিয়ের ছবি ও কার্ড পোস্ট করে ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা গোকুলা লিখেছেন, ‘মহামারির এই সময়ে আমরা প্রেম শুরু করলাম। আপনাদের শুভেচ্ছা ও প্রার্থনার অভাব অনুভব করেছি। গোকুলা ও ধন্য, ২৮ মে ২০২০।’

এর আগে লকডাউনের মধ্যে বিয়ে করেন তেলেগু অভিনেতা নিখিল সিদ্ধার্থ। হায়দরাবাদে ঘরোয়া পরিবেশে বিয়ের পর্ব সারেন তিনি। পরবর্তী সময়ে এক ভিডিওতে নিখিল জানান, সরকারের গাইডলাইন মেনেই বিয়ে সেরেছেন তিনি। পাশাপাশি বিয়ের অনুষ্ঠানে সকল প্রকার স্বাস্থ্যবিধি মানা হয়েছে বলে জানান এই অভিনেতা।

এছাড়া কয়েকদিন আগে বাগদান সেরেছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত অভিনেতা রানা দাগ্গুবতি। দীর্ঘদিনের প্রেমিকা মিহীকা বাজাজের সঙ্গে বাগদান সেরেছেন তিনি। আগামী ডিসেম্বরের মধ্যেই তারা বিয়ে করবেন বলে শোনা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com