সহজ জয়ে শীর্ষস্থান মজবুত করলো বায়ার্ন

করোনাভাইরাসের কারণে জার্মান বুন্দেসলিগা বন্ধ হওয়ার আগে শীর্ষস্থান ছিল বায়ার্ন মিউনিখের দখলে। অবশেষে করোনা সঙ্কট পেরিয়ে দুই মাস বিরতি শেষে মাঠে ফিরেই সহজ জয়ে শীর্ষস্থান আরও সুসংহত করলো জার্মান এই ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ক্লাবটি।

রোববার রাতে নিজেদের অ্যাওয়ে ম্যাচে ইউনিয়ন বার্লিনকে ২-০ গোলে হারায় হ্যানস ডিয়েটের শিষ্যরা। বায়ার্নের হয়ে এদিন জালের দেখা পান দলটির পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানদোভস্কি ও ফ্রান্সের ডিফেন্ডার বেঞ্জামিন পাভার্ড।

এই জয়ে ২৬ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বায়ার্ন। দ্বিতীয় স্থানে থাকা বরুশিয়া ডর্টমুন্ড থেকে এগিয়ে আছে ৪ পয়েন্টে। দ্বাদশ স্থানে থাকা ইউনিয়ন বার্লিনের সংগ্রহ ৩০ পয়েন্ট।

তালিকার ১২তম স্থানে থাকা ইউনিয়ন বার্লিনের বিপক্ষে সহজ জয়ই কাম্য ছিল বায়ার্নের। বার্লিনের মাঠে স্বাগতিকরা তেমন কোনো চাপও দিতে পারেনি বায়ার্ন শিবিরকে। তবে আশানুরুপ খেলতে পারেনি বায়ার্ন মিউনিখের ফুটবলাররাই। অপেক্ষাকৃত দুর্বল ইউনিয়ন বার্লিনের বিপক্ষে প্রথম গোলের জন্য বায়ার্নকে অপেক্ষা করতে হয়েছে ৪০ মিনিট পর্যন্ত। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন লেভানদোভস্কি। চলতি লিগে এই পোলিশ স্ট্রাইকারের এটি ২৬তম গোল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com