সাবেক এমপি শামছুদ্দিন আহমেদ আর নেই

ময়মনসিংহ-৬ (ফুলবাড়ীয়া) আসনের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার শামছুদ্দিন আহমেদ (৮০) আর নেই (ইন্না লিল্লাহি… রাজিউন)।

শুক্রবার (৮ মে) বিকেল ৫টার দিকে ঢাকার গ্রিন রোডে নিজ বাসা মারা যান তিনি।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) সাবেক চেয়ারম্যান শামসুছুদ্দিন আহমেদ স্ত্রী, দুই ছেলে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ইঞ্জিনিয়ার শামছুদ্দিন আহমেদের ভাতিজা মামুনুর রশিদ মামুন রাইজিংবিডিকে জানান, মরদেহ নিয়ে রাতেই ময়মনসিংহের উদ্দেশে রওনা দেওয়া হয়েছে। শনিবার সকাল ১০টায় ফুলবাড়ীয়ার আছিম মাঠে মরহুমের জানাজা হবে।

মরহুম শামছুদ্দিন আহমেদের বড় ছেলে তানভির আহমেদ যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা, ছোট ছেলে তানজিন আহমেদ বিমানের পাইলট। মরহুমের স্ত্রী আকতার সুলতানা এবং ছোট ছেলে শেষ সময়ে কাছে ছিলেন।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, ময়মনসিংহ জেলা বিএনপি সহ-সভাপতি এবং ফুলবাড়ীয় উপজেলা বিএনপির সভাপতি ছিলেন ইঞ্জিনিয়ার শামছুদ্দিন আহমেদ।

ফুলবাড়ীয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল আজিজ রাইজিংবিডিকে বলেন, তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয় নেতা। পিডিবির প্রধান প্রকৌশলীর দায়িত্ব পালনের সময় অনেক মানুষকে চাকরি দিয়েছেন। ময়মনংসিংহের আমার মতো অনেক নেতার উত্থানও তার হাত ধরে। তিনি কালকেও আমার সঙ্গে কথা বলেছেন, খোঁজ নিয়েছেন এলাকাবাসী ও দলের নেতা-কর্মীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com