সামাজিক দূরত্ব নিশ্চিতে কঠোর হচ্ছে পুলিশ

মহামারি করোনাভাইরাসের বিস্তার রোধে সামাজিক দূরত্ব নিশ্চিতে কঠোর হচ্ছে পুলিশ। শনিবার ১৮ এপ্রিল) থেকে তারা ঢাকা মহানগরীতে বাইরে কেউ আহেতুক ঘোরাফেরা করলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবে।

শুক্রবার (১৭ এপ্রিল) রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক হয়। সেখানে তিনি পুলিশকে এ নিদের্শ দেন। প্রায় দেড় ঘণ্টা ধরে বৈঠকটি চলে।

এছাড়া, বৈঠকে প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের নেতৃত্বে ঢাকা মহানগরীর ১৩৯টি ওয়ার্ডে (উত্তরে ৬৪টি ও দক্ষিণে ৭৫ টি) ত্রাণ কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। প্রতি ওয়ার্ড কমিটিতে পুলিশের একজন সদস্যকে অন্তর্ভূক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং সমন্বয়ের মাধ্যমে ত্রাণসামগ্রী বিতরণের বিষয়ে আলোচনা হয়।

বৈঠকে আরও অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ূন কবির এবং ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানসহ আরো কয়েকজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com