সারার গাড়িচালক করোনায় আক্রান্ত

করোনাভাইরাসের কারণে গত মার্চ থেকে নিজেদের গৃহবন্দি রেখেছিলেন বলিউড তারকারা। কিন্তু সম্প্রতি অমিতাভ বচ্চনের পরিবার ও বেশ কয়েকজন বলিউড ও টিভি তারকা এবং তাদের বাড়ির স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন।

এবার করোনা আক্রান্ত অভিনেত্রী সারা আলী খানের গাড়িচালক। তবে ‘সিম্বা’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী ও তার পরিবারের অন্য সদস্যদের কোভিড-১৯ টেস্টের ফল নেগেটিভ এসেছে।

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এ প্রসঙ্গে সারা লিখেছেন, ‘আপনাদের জানাতে চাই, আমাদের গাড়িচালক কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন। বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি) দ্রুত এ বিষয়ে ব্যবস্থা নিয়েছে এবং তাকে কোয়ারেন্টাইন সেন্টারে নেওয়া হয়েছে। আমার পরিবার ও অন্য স্টাফরা বাড়িতে আছেন এবং সবার টেস্টের ফল নেগেটিভ এসেছে। আমাকে ও পরিবারকে সহযোগিতা করার জন্য বিএমসি-কে বিশেষ ধন্যবাদ। সবাই নিরাপদ থাকুন।’

সারা আলী অভিনীত পরবর্তী সিনেমা ‘কুলি নম্বর ওয়ান’। গোবিন্দ ও কারিশমা কাপুর অভিনীত একই নামের একটি সিনেমার রিমেক এটি। সিনেমাটি পরিচালনা করছেন ডেভিড ধাওয়ান। এতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন সারা। আগামী বছরের শুরুতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com