সাহেদের প্রতারণার তথ্য চায় র‌্যাব

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের মালিকানাধীন রিজেন্ট হাসপাতালে অভিযানের পর থেকে তার বিরুদ্ধে নানা অভিযোগ পাওয়া যাচ্ছে। সাহেদের প্রতারণার বিষয়ে আরো তথ‌্য পেতে ভুক্তভোগীদেরকে ০১৭৭৭৭২০২১১ নম্বরে যোগাযোগ করতে আহ্বান জানিয়েছে র‌্যাব।

শুক্রবার (১৭ জুলাই) বিকেলে র‌্যাবের আইন ও গণমাধ‌্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক সুজয় সরকার রাইজিংবিডিকে বলেন, ‘প্রতারণা জগতের আইডল সাহেদ। তার বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। তার সব প্রতারণার তথ‌্য বের করা হবে। এজন্য বিশেষ সেবা চালু করা হয়েছে। ভুক্তভোগীরা ০১৭৭৭৭২০২১১ নম্বরে অভিযোগ জানালে আইনি সহায়তা দেওয়া হবে।’

সাহেদ গ্রেপ্তার হওয়ার পর তার বিরুদ্ধে র‌্যাবের সদর দপ্তরে ও আদালতের সামনে বেশ কয়েকজন ভুক্তভোগী গণমাধ‌্যমের কাছে অভিযোগ জানিয়েছেন। তাদের দাবি, চাকরি বা সরকারি সুবিধা দেওয়ার নামে সাহেদ তাদের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছেন। সাহেদের কাছ থেকে দুই শতাধিক মানুষ টাকা পাবেন বলে জানা গেছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লোকজন জানিয়েছেন, প্রতারণার জন্য সাহেদ নিজেকে আমলা, সামরিক কর্মকর্তা, রাজনৈতিক নেতা, মন্ত্রী-নেতাদের ঘনিষ্ট মানুষ বলে পরিচয় দিতেন।

৬ জুলাই রাজধানীর উত্তরা ও মিরপুরে রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। এ দুই হাসপাতালে করোনা টেস্টের নামে জাল সনদ দেওয়া হতো। এ ঘটনায় করা মামলায় ১৫ জুলাই ভোরে সাহেদকে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com