সৃজিত মিথিলার বিবাহোত্তর সংবর্ধনার ভিডিও প্রকাশ

ফেসবুকে পরিচয়, তারপর প্রেম। সময়ের সঙ্গে সম্পর্কের শেকড় গভীরে যেতে থাকে। প্রেমকে পরিণয়ের দিকে নিয়ে যান। গত ৬ ডিসেম্বর হুট করেই বিয়ের পিঁড়িতে বসেন তারা। বলছি, রাফিয়াথ রশিদ মিথিলা ও সৃজিত মুখার্জির কথা।

বিয়ের পর শুরু হয়, এই নব দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান নিয়ে আলোচনা। মিথিলার এতে খুব একটা আগ্রহ না থাকলেও গত ২৯ ফেব্রুয়ারি কলকাতায় এর আয়োজন করেন সৃজিত মুখার্জি। তাদের বিয়ের স্থিরচিত্রের মতো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানেরও কিছু ছবি তখন প্রকাশ্যে আসে। এবার মিথিলা নিজেই প্রকাশ করলেন এই অনুষ্ঠানের ভিডিও।

প্রকাশিত ভিডিওর শুরুতে পাখিদের কলকাকলির শব্দ। কলকাতার পিচঢালা পথে ঘোড়ার গাড়ির ছুটে চলা। এরপর নেপথ্য কণ্ঠে সৃজিতকে বলতে শোনা যায়—বসন্ত এসে গেছে। ‘আমাকে আমার মতো থাকতে দাও’ বলার দিন এবার শেষ। নৌকার পালে চোখ রেখে দিন কাটানোর আশায় বিয়েটা করেই নিলাম। তাই আপাতত মিথিলা আর সৃজিত এক রাস্তায় ট্রামলাইন, এক কবিতায় কাপলেট।

এ অনুষ্ঠানে কলকাতার একঝাঁক তারকা হাজির হয়েছিলেন। তাদের উচ্ছ্বাস, সৃজিত-মিথিলার অদেখা অনেক মুহূর্ত নিয়েই ৪ মিনিট ৪১ সেকেন্ড দৈর্ঘ্যের এ ভিডিওটি তৈরি করা হয়েছে। ক্যাপশনে মিথিলা লিখেছেন—বসন্ত এসেছিল…। এ ভিডিওটি প্রকাশের আগে বিয়ের একটি ছবি পোস্ট করে মিথিলা লিখেন, প্রহর শেষের আলোয় রাঙা সেদিন চৈত্রমাস তোমার চোখে দেখেছিলাম আমার সর্বনাশ।

করোনার সংকটকালে মিথিলা-সৃজিত আলাদা দিনযাপন করছেন। দুজন এখন দুই দেশে। আর সাময়িক এই বিচ্ছেদের সুর যেন এই দুটি ক্যাপশনের কথায় মৃদু তরঙ্গের মতো বয়ে যাচ্ছে।

দেখুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com