হাওর ভ্রমণে এসে পথেই প্রাণ গেল দুই জনের, আহত ১২

ময়মনসিংহের নান্দাইলে পিকআপ-মাইক্রোবাস সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১২ জন। নিহতরা হলেন, তুরান (৫) ফাহাদ আলম (৩২)। তাদের বাড়ি শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলায়। শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলার ডাংরী নামক স্থানে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুল মালেক বিষয়টি নিশ্চিত করে বলেন, শেরপুর থেকে কিশোরগঞ্জের নিকলী হাওরে ভ্রমণে যাওয়ার পথে মাইক্রোবাসটি নান্দাইলের ডাংরী নামকস্থানে আসলে ময়মনসিংহগামী একটি পিাআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটে ঘটনাস্থলেই তুরান ফাহাদ নামের শিশুটির মৃত্যু হয়। গুরুতর ফাহাদ আলমকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় আহত ৭ জনকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বাকি ৫ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পিকআপটি জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com