হিলিতে ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৪

দিনাজপুরের হিলিতে মাদক বিরোধী পৃথক অভিযানে ইউপি সদস্যসহ চারজনকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের নিকট থেকে ফেনসিডিল জব্দ করা হয়।

রোববার (১৯ এপ্রিল) বেলা ১১টায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক আকন্দ।

গ্রেপ্তাররা গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৪ নম্বর বরিশাল ইউনিয়নের ইউপি সদস্য আব্দুর রহিম বাদশা (৪৮)। তিনি উপজেলার ডাকুনী গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে। একই এলাকার নারায়ণপুর গ্রামের তাহেরুল ইসলামের ছেলে জীবন মিয়া (১৯), দিনাজপুর জেলার নবাবগঞ্জের পাকুরিয়া হলাইজানা গ্রামের আব্দুল মাজেদের ছেলে ইয়াকুব আলী (৩০) ও একই থানার দিঘীরপুর গ্রামের আনেছ আলীর ছেলে গোলাম আজম (২০)।

ওসি আব্দুর রাজ্জাক আকন্দ রাইজিংবিডিকে জানান, শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে থানার অফিসারসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ফেনসিডিলসহ ওই ইউপি সদস্যসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সম্পাদকঃ শারমিন আক্তার, প্রকাশকঃ মোঃ এনামুল হক, হুজাইফা এন্টারপ্রাইজ লিমিটেড কর্তৃক চৌধুরী মল ৪৩, শহীদ নজরুল ইসলাম সড়ক (হাটখোলা রোড), টিকাটুলি, ঢাকা-১২০৩ হতে প্রকাশিত। ফোন-ফ্যাক্স: ৭১২৫৩৮৬। । ই-মেইল: tatkhonik@gmail.com