সর্বশেষ সংবাদ
Home / আইন ও আদালত / বিমান বাহিনী প্রধানকে এয়ার চিফ মার্শাল ব্যাজ প্রদান

বিমান বাহিনী প্রধানকে এয়ার চিফ মার্শাল ব্যাজ প্রদান

 

হাসনাত সৌরভ ঃ ঢাকা

বিমান বাহিনীর প্রধান এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতকে এয়ার চিফ মার্শালের নতুন র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে গতকাল গণভবনে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ ও নৌবাহিনী প্রধান

এডমিরাল নিজামুদ্দিন আহমেদ বিমান বাহিনী প্রধানকে এই নতুন র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী ফুলের তোড়া দিয়ে নতুন বিমান বাহিনী প্রধানকে শুভেচ্ছা জানান এবং তার সাফল্য কামনা করেন।

বিমান বাহিনী প্রধানও ফুলের তোড়া দিয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক, মুখ্য সচিব মো. নজিবুর রহমান, প্রতিরক্ষা সচিব আখতার হোসেন ভূঁইয়া, প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মাদ জয়নুল আবেদীন ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান।

এদিকে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানিয়েছে, বিমান বাহিনী প্রধান র‌্যাঙ্ক ব্যাজ পরিধান শেষে বিমান বাহিনী সদর দপ্তরে এসে পৌঁছালে বিমান বাহিনীর একটি চৌকস কন্টিনজেন্ট গার্ড অব অনার প্রদান করে। গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ শেষে বিমান বাহিনী প্রধান বিমান সদর প্রাঙ্গণে একটি গাছের চারা রোপণ করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গা ইস্যু নিয়ে বিচার করার এখতিয়ার আইসিসির নেই: মিয়ানমার

মিয়ানমার রোহিঙ্গা প্রত্যাবাসনের বিষয়টিকে খুব সিরিয়াসলি নিয়েছে বলে মনে হয় না। যে ...

Skip to toolbar