সর্বশেষ সংবাদ
Home / জনদূর্ভোগ / তামাশার ভোটে নিন্দা ফিনল্যান্ড বিএনপির

তামাশার ভোটে নিন্দা ফিনল্যান্ড বিএনপির

তিন সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে নজিরবিহীন ভোট কারচুপির অভিযোগ তুলে নিন্দা জানিয়েছে ফিনল্যান্ড বিএনপি।

সোমবার এক বিবৃতিতে সংগঠনটি বলছে, ভোটের নামে জনগণের সঙ্গে যে তামাশা করা হয়েছে, তা থেকে এখন আরও স্পষ্ট হল জাতীয় নির্বাচন কতটা নিরপেক্ষ হবে!

আমরা এ ঘটনার তীব্র প্রতিবাদ ও ধিক্কার জানাই। গণতন্ত্রকে সুরক্ষিত করার স্বার্থেই দেশের সাধারণ মানুষ এ ফল কখনও মেনে নেবে না। ভবিষ্যতে এ ধরনের নির্বাচন হলে প্রাসঙ্গিকভাবেই তা সুফল বয়ে আনবে না।

ফিনল্যান্ড বিএনপি নেতা জামান সরকার, মবিন মোহাম্মদ ও মোকলেসুর রহমান চপল ছাড়াও ওই বিবৃতিতে সই করেন এজাজুল হক ভূঁইয়া রুবেল, বদরুম মনির ফেরদৌস, শামসুল গাজী।

অন্যদের মধ্যে স্বাক্ষর করেন প্রদীপ কুমার সাহা, মোস্তাক সরকার, মিজানুর রহমান মিঠু, তাপস খান, আলাউদ্দিন আহমেদ, শাহিন মোহাম্মদ, আবুল কালাম আজাদ, তাজুল ইসলাম, আশরাফ উদ্দিন, নাজমুল হাসান লিটন, রফিকুল ইসলাম, ইব্রাহিম খলিল, সাজ্জাদ মুন্না, মীর সেলিম, সবুজ খান, মনিরুল ইসলাম, আরিফুজ্জামান বাবু, জুয়েল, আজহার খান প্রমুখ।

তারা বিবৃতিতে নির্বাচন কমিশনকে অযোগ্য আখ্যায়িত করে তাদের পদত্যাগ দাবি করেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন jugantorporobash@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শেষবারের মতো বাবা-মায়ের কবর জিয়ারত করলাম’

মনে হয় আজকের মধ্যে সব নদীর কবলে যাবে। বাবা-মায়ের কবর হয়তো আর ...

Skip to toolbar