সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / সোনামসজিদে গোপন বৈঠক থেকে জামায়াত-শিবিরের আটক ১৭

সোনামসজিদে গোপন বৈঠক থেকে জামায়াত-শিবিরের আটক ১৭

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ গৌড় শিশুপার্কে গোপন বৈঠকের সময় জামায়াত-শিবিরের ১৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কর্ণখালীর মৃত মকবুলের ছেলে জালাল উদ্দিন (৫৬), ভোলাহাট উপজেলার ঘাইবাড়ির মৃত খোস মোহাম্মদের ছেলে শরিফুল ইসলাম (৫০), আলালপুরের আজিজুল হকের ছেলে ইউসুফ আলী (২০), ইসলামপুরের মৃত আবদুস সামাদের ছেলে মজিবুর রহমান (৬২), এমাজউদ্দিনের ছেলে হায়দার আলী (৩৮), মোহাম্মদ আলি মর্তুজা (৪০), নাইম আলী (৪০), জালালউদ্দিন (৩০), তোবজুল হক(৫০), হাবিবুর রহমান (৪৮), নাসিরউদ্দিন (২৪), আতিকুল ইসলাম (২৫), মনিরুল ইসলাম (৩০), আলতাফুর রহমান (৪০), বাইতুল্লাহ (৩০), হামজালা (৫৫) ও আব্দুস সালাম (৩২)। এর মধ্যে ১০ জন জামায়াত ও ৭ জন শিবিরকর্মী রয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, ভোলাহাট কলেজ মোড়ে অবস্থিত অ্যাকটিভ ফাউন্ডেশন নামে একটি বেসরকারি সংস্থা সোনামসজিদ গৌড় শিশুপার্কে বনভোজন করার জন্য অনুমতি নেন সংস্থার সদস্য ও শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কর্ণখালীর জালাল উদ্দিন (৫৬)।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, তারা বনভোজনের অজুহাতে সোনামসজিদ পার্কে গোপন বৈঠক করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের আটক করে।

ওই পার্কে ৬৫ জনের নামে বুকিং দেয়া থাকলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে পার্কে প্রবেশ না করায় বাকিদের আটক করা হয়নি। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাঙ্গাবালীতে জাতীয় পরিচয়পত্র বিতরণে টাকা আদায়

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে জাতীয় পরিচয়পত্র বিতরণে টাকা আদায়ের অভিযোগ পাওয়া ...

Skip to toolbar