সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / রাজধানীতে বাসচাপায় যুবক নিহত

রাজধানীতে বাসচাপায় যুবক নিহত

হাসনাত সৌরভ, ঢাকা ঃ

রাজধানীর মগবাজারের ওয়্যারলেস এলাকায় বাসচাপায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহতের নাম সাইফুল ইসলাম রানা (৩০)। তিনি মগবাজারের কমিউনিটি হাসপাতালে কর্মরত ছিলেন। গতকাল দুপুর দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এ সময় বাসটিতে আগুন লাগিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। দুর্ঘটনার পর চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন আশপাশের লোকজন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় মগবাজার-মৌচাক ফ্লাইওভারের মগবাজার ওয়্যারলেস গেটের ঢাল দিয়ে নেমে এসপি গোল্ডেন লাইন পরিবহনের বাসটি মালিবাগের দিকে যাচ্ছিল।

ঢাল দিয়ে নামার পরই বাসটি বেপরোয়া গতিতে প্রথমে একটি রিকশাকে ধাক্কা দিলে এক নারী আরোহী রিকশা থেকে পড়ে যান। তারপরই একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয় ওই বাস। এরপরই রানার মোটরসাইকেলে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে রানা

মোটরসাইকেল থেকে নিচে পড়ে গেলে বাসটি তার ওপর দিয়ে চলে যায়। এতে মোটরসাইকেল চালক রানা গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী সিরাজুল ইসলাম মেডিকেলে নিয়ে যান পথচারীরা। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা  ২টা ২০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাইফুল ইসলাম রানা বরিশালের পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার শেরেবাংলা বাজারের শাহজাহান মিয়ার পুত্র। সাথী ও যূথী নামে তার দুই বোন রয়েছে। তিনি রাজধানীর খিলগাঁওয়ের গোড়ান হাড়ভাঙ্গা মোড় এলাকায় থাকতেন। মগবাজারের কমিউনিটি হাসপাতালে ব্রাদার হিসেবে কর্মরত ছিলেন। আটক বাস চালক ইমরান সরকার পিরোজপুর জেলা সদরের গুমুরিয়া গ্রামের বাবুল সরকারের পুত্র।

চালক আটকের বিষয়টি নিশ্চিত করে পুলিশের রমনা জোনের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় বাসের চালককে আটক করা হয়েছে। এসপি গোল্ডেন লাইন পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো ঋ-১৪-০২১৪)  মাগুরা, যশোর, সাতক্ষীরা রুটে চলাচল করে।

ঘটনার সময় বাসটি কল্যাণপুর থেকে আরামবাগ যাচ্ছিল। এ সময় বাসে কোনো যাত্রী ছিল না। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি। এ ঘটনায় বাস চালকের সহযোগী সায়মন পলাতক রয়েছে। নিহত সাইফুলের দুই বোন সাথী ও যূথী জানান, সাইফুল মোটরসাইকেল নিয়ে মগবাজার কমিউনিটি হাসপাতালে যাচ্ছিলেন। সাইফুল আমাদের বড় ছিল। তারা কান্নাজড়িত কণ্ঠে বলেন, সাইফুল অবিবাহিত ছিলেন। তার জন্য পাত্রী দেখা হচ্ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কুমিল্লায়-১: ড. মান্নান জয়ের নির্বাচনী পথসভা

হামদর্দ বিশ্ববিদ্যালয়ের ভিসি, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আবদুল ...

Skip to toolbar