সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / আন্তর্জাতিক ক্রিকেটে ছয় মাস নিষিদ্ধ সাব্বির

আন্তর্জাতিক ক্রিকেটে ছয় মাস নিষিদ্ধ সাব্বির

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছয় মাস নিষিদ্ধ হচ্ছেন সাব্বির রহমান ‍রুম্মন। অন্যদিকে স্ত্রীকে নির্যাতন ও যৌতুকের মামলায় অভিযুক্ত মোসাদ্দেক হোসেন সৈকতকে কঠোর ভাবে সতর্ক করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি বস নাজমুল হাসান পাপন বৃহস্পতিবারই জানিয়েছিলেন, শনিবার ডিসিপ্লিনারি কমিটির সামনে হাজির হতে হবে সাব্বির রহমান, নাসির হোসেন ও মোসাদ্দেক হোসেনকে। নির্ধারিত সময় ছিল বেলা ১১টা। তবে শুনানির সময়ে কিছুটা হেরফের ঘটেছে। ক্রিকেটার ত্রয়ীকে আসতে হবে বিকাল ৩টায়।

বিসিবি পরিচালক, ডিসিপ্লিনারি কমিটির সদস্য জালাল ইউনুস জানিয়েছেন, শুনানির সময় পরিবর্তন করা হয়েছে। ১১টার পরিবর্তে করা হয়েছে বিকাল ৩টা। দুপুরে বিপিএল গভর্নিং কাউন্সিলের মিটিং রয়েছে। এরপরই সাব্বির-নাসির-মোসাদ্দেকের শুনানি হবে।

বিশ্বস্ত সূত্রের খবর, বিপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকে বিদেশি ক্রিকেটারসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ইস্যুতে আলোচনা হবে। তবে সবার আগ্রহের কেন্দ্রে ডিসিপ্লিনারি কমিটিতে মোসাদ্দেকদের কপালে কি জুটছে তা নিয়ে।

শোনা যাচ্ছে, তিন ক্রিকেটারকে ডাকা হলেও শাস্তিটা পেতে যাচ্ছেন সাব্বির। নতুন করে নিষেধাজ্ঞার কবলে পড়তে পারেন তিনি।

মূলত, শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের কারণে তিন ক্রিকেটারকে ডেকেছে ডিসিপ্লিনারি কমিটি। সাব্বিরের বিরুদ্ধে অভিযোগ-নারীপ্রীতি, দর্শক পেটানো এবং মাঠে, মাঠের বাইরে ও সোশ্যাল মিডিয়ায় ভক্ত-সমর্থকদের সঙ্গে বাজে আচরণ। এর আগে তিনি শাস্তি পেলেও আচরণে কোনো পরিবর্তন আসেনি।

নাসিরের বিরুদ্ধে অভিযোগ, নারি কেলেঙ্কারির। দীর্ঘদিন ধরে তার ওপরে এ অভিযোগের খড়গ ঝুললেও নিজেকে বদলাননি। আর মোসাদ্দেকের বিরুদ্ধে তার স্ত্রী সামিয়া শারমিনের করা নারী নির্যাতন মামলা।

চাউর হয়েছে, শাস্তি দেয়ার পরও নিজেকে না বদলানোও নিষেধাজ্ঞা পেতে পারেন সাব্বির। তবে অস্ত্রোপচার শেষে বিশ্রামে থাকায় পার পেয়ে যেতে পারেন নাসির। আর মোসাদ্দেকের বিষয়টি আদালতের ছেড়ে দিতে পারে শৃংখলা কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খেলার ফাঁকে প্রেমিকাকে ফুটবলারের অভিনব প্রস্তাব (ভিডিও)

ফুটবলার গোল করলেন। ছুটে গেলেন গ্যালারিতে। তবে দর্শকের সঙ্গে গোল উৎসবে মেতে ...

Skip to toolbar