সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / রৌদ্র ছায়ায় ওমর সানী

রৌদ্র ছায়ায় ওমর সানী

‘নীল আঁচল’ নির্মাণের পর দীর্ঘ বিরতি দিয়ে চলতি বছরের শুরুর দিকে চিত্রপরিচালক বুলবুল আহমেদ শুটিং শুরু করেন তার নতুন ছবি ‘রৌদ্র ছায়া’র। ছবির বেশিরভাগ অংশের শুটিংয়ের পর হঠাৎ করেই তিনি অসুস্থ হয়ে পড়েন।

বর্তমানে অনেকটা সুস্থ এ পরিচালক। এবার ছবির বাকি অংশের কাজ শেষ করতে চান তিনি। এ ছবির সঙ্গে সম্প্রতি যোগ দিয়েছেন ওমর সানী। ছবিতে ওমর সানী নিজ চরিত্রেই থাকছেন। একজন সুপারস্টার হিসেবে দেখা যাবে তাকে। এ প্রসঙ্গে বুলবুল জিলানী বলেন, ‘একজন সুপারস্টার ওমর সানীকেই আমাদের সিনেমায় দেখাব। সিনেমার শুরুটাই হবে তাকে দিয়ে।

তার গল্প বলার শুরু দিয়েই সিনেমার কাহিনী শুরু হবে। আমি চেষ্টা করছি ওমর সানীকে তার হিরোইজম বজায় রেখে যতটা ভালোভাবে উপস্থাপন করা যায়।’ আগামী সপ্তাহে এফডিসিতে এ ছবির শুটিংয়ে অংশ নেবেন ওমর সানী।

এতে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, ‘বুলবুল জিলানী আমার বন্ধু। তার বিশেষ অনুরোধেই এ ছবিতে কাজ করা। জিলানী আমাকে একজন নায়ক হিসেবে এ সিনেমায় যে সম্মান দেখানোর চেষ্টা করছে, তার সেই চেষ্টাকে আমি সাধুবাদ জানাই। আমার বিশ্বাস সিনেমার শুরুটা দর্শকের কাছে অনেক চমকের হবে।’ ডিভাইন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য এ ছবির কাহিনী লিখেছেন সেলিনা চৌধুরী।

ছবিতে আরও অভিনয় করছেন আইরিন, নীরব, সুষমা প্রমুখ। প্রসঙ্গত সাঈদুর রহমান সাঈদ পরিচালিত ‘মধুর ক্যান্টিন’ নামে একটি ছবিতে কিছুদিন আগে চুক্তিবদ্ধ হয়েছেন ওমর সানী। এ ছবির শুটিংও শিগগিরই শুরু হবে বলে তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অনলাইনে হেডফোন অর্ডার করে কী পেলেন সোনাক্ষী!

অনলাইন শপিং যুগের আর্শীবাদ। ঘরে বসে স্মার্টফোনে আঙুলের ছোঁয়ায় পছন্দনীয় পণ্য কিনে ...

Skip to toolbar